রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
ভেঙে গেছে এমনও প্রেম!

ভেঙে গেছে এমনও প্রেম!

স্বদেশ ডেস্ক:

পর্দায় প্রেম করতে গিয়ে পর্দার বাইরেও তারা একে অন্যের প্রেমে পড়েছেন। তাদের অনস্ক্রিন-অফস্ক্রিন প্রেমের গল্প নিয়ে লেখা হয়েছে অনেক গল্প। কিন্তু শেষটা মধুর হয়নি। বিচ্ছেদের যন্ত্রণায় একসময় নিজেদের মধ্যে মুখ দেখাদেখিও বন্ধ করেছিলেন অনেকে।

অমিতাভ-রেখার প্রেম আজও শিরোনামে। মিঠুন-শ্রীদেবী সম্পর্ক নিয়ে আজও কৌতূহলী দর্শক। অক্ষয় কুমার-রাবিনা ট্যান্ডনকে ঘিরে উন্মাদনা তুঙ্গে। সালমান খান-ঐশ্বরিয়ার স্মৃতি এখনো টাটকা। জন আব্রাহাম-বিপাশা বসু, শহীদ কাপুর-কারিনা কাপ্রু, রানি মুখার্জি-অভিষেক বচ্চন, রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফরাও পর্দার বাইরে চুটিয়ে প্রেম করেছেন; কিন্তু ঘর বাঁধতে পারেননি। আমাদের আজকের আয়োজন বিয়ের আগে বিচ্ছেদ হওয়া এমন তারকাদের নিয়ে।

অমিতাভ-রেখা

এক রহস্যময় প্রেম অমিতাভ-রেখার। সত্তরের দশকের শেষলগ্নে আর আশির দশকের শুরুতে তাদের প্রেমের খবরে সরগরম ছিল বলিউড। ১৯৮১ সালের যশ চোপড়ার বিখ্যাত সিনেমা ‘সিলসিলা’র পর থেকে এ জুটির রসায়ন ঘিরে উন্মাদনা আজও কমেনি। বরং যত সময় এগিয়েছে, অমিতাভ-রেখাকে ঘিরে দর্শকের উদ্দীপনা তত বেড়েছে। অনেকের ধারণা, তারা বিয়েও করেছিলেন। কিন্তু এর কোনো প্রমাণ পাওয়া যায়নি। মানে বিচ্ছেদের শেষে তাদের প্রেম। এখনো কোনো অনুষ্ঠানে তাদের উপস্থিতি মানে সব আলো তাদের দিকে।

মিঠুন-শ্রীদেবী

একজন বলিউডের ডান্সিং স্টার, অন্যজন প্রথম সুপারস্টার নায়িকা। তাদের প্রেমে রীতিমতো মাতোয়ারা ছিল বলিউড। একের পর এক হিট ছবিতে পর্দা কাঁপিয়েছেন এই যুগল। অমিতাভ-রেখার মতো মিঠুন-শ্রীদেবীর প্রেম নিয়েও চর্চা কম হয়নি। কিন্তু সত্যিটা হলো তাদের প্রেমও টেকেনি। নব্বইয়ের দশকের শেষ দিকে প্রযোজক বনি কাপুরের সঙ্গে ঘর বাঁধেন শ্রীদেবী। আর যোগীতা বালির সঙ্গে সাত পাকে ঘোরেন ‘ডিস্কো ডান্সার’।

সালমান-ঐশ্বরিয়া

তাদের প্রেমের গল্প সবার মুখেমুখে। অনেকেই ধারণা করেছিলেন, ঐশ্বরিয়াকেই বিয়ে করবেন সালমান। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির হাত ধরেই একে অন্যের কাছাকাছি আসেন তারা। এর পর তাদের অনস্ক্রিন-অফস্কিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিল বলিউড। তবে এই মধুর প্রেম কয়েক বছরের মধ্যে এতটাই তিক্ত হয়েছিল যে, দুজনের মুখ দেখাদেখি বন্ধ। ঐশ্বরিয়ার ওপর অত্যাচার করতেন সালমান, এমন অভিযোগও ওঠে। সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছিলেন ঐশ্বরিয়া। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

অক্ষয়-রাবিনা

নব্বইয়ের দশকের শুরুতে বলিউড কাঁপিয়ে দিয়েছিলেন রাবিনা ট্যান্ডন। ‘মোহরা’ ছবির ‘টিপ টিপ বর্ষা পানি’ গানের দৃশ্যে অক্ষয়-রাবিনার রোমান্সে আজও বুঁদ সিনেপ্রেমীরা। অফস্ক্রিনেও তারা ছিলেন জুটি! বলিউডে অন্যতম সেরা এই জুটি। তাদের প্রেমও পরিণতি পায়নি। বিচ্ছেদের পর অক্ষয়-রাবিনার মুখ দেখাদেখিও বন্ধ ছিল। রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়ার মেয়ে অভিনেত্রী টুইংকেল খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অক্ষয়। আর অনিল থাদানির সঙ্গে সংসার পাতেন রাবিনা।

জন-বিপাশা

বলিউডে নতুন প্রেমকাহিনির রচনা হয়েছিল জন আব্রাহাম ও বিপাশা বসুর হাত ধরে। তাদের প্রেমে পাগল ছিল সিনেদুনিয়া। তাদের অনস্ক্রিন-অফস্ক্রিন রসায়ন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল। জন-বিপাশার বিচ্ছেদ হবে, এমনটা কেউ ভাবেননি। কিন্তু বাস্তব নিষ্ঠুর। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ইতি টানেন তারা। অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বাঙালি রীতি মেনে বিয়ে সারেন বিপাশা। আর প্রিয়া রুচালের সঙ্গে ঘর বাঁধেন জন।

শহীদ-কারিনা

দুজনেরই পদবি কাপুর। দুজনেই প্রায় একসময় ক্যারিয়ার শুরু করেছিলেন। পর্দার বাইরেও শহীদ-কারিনার রোমান্স ঝড় তুলেছিল সিনেদুনিয়ায়। সবাই ভেবেছিলেন তাদের বিয়ে স্রেফ সময়ের অপেক্ষা। তাই দুজনের বিচ্ছেদের খবরে মন খারাপ হয়ে গিয়েছিল সিনেপ্রেমীদের। এর পর সাইফ আলি খানের প্রেমে পড়েন কারিনা। সে-ই প্রেম অবশ্য পরিণতি পেয়েছে। আর মীরা রাজপুতের সঙ্গে ঘর বাঁধেন শহীদ।

রণবীর-ক্যাটরিনা

সমুদ্রসৈকতে ছুটি কাটাচ্ছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ, এমন দৃশ্য দেখে শোরগোল পড়ে গিয়েছিল বলিউডে। প্রকাশ্যে কেউ মুখ না খুললেও তাদের প্রেম নিয়ে তুমুল চর্চা চলেছিল। বিয়ে নিয়েও গুঞ্জন শুরু হয়। করিনা কাপুর খান বলেই দেন, রণবীর-ক্যাটরিনার বিয়েতে ক্যাটরিনার হিট গানে তিনি নাচবেন। কিন্তু রণবীরের সঙ্গে প্রেম টিকল না ক্যাটরিনার। এখন আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেম চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877